আজ বুধবার ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ৯, ২০২২, ১১:০৮ অপরাহ্ণ




ছাত্রলীগের নতুন কমিটিকে ‘কাগুজে কমিটি’ উল্লেখ্য করে গৌরীপুরে সংবাদ সম্মেলন

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে পাল্টা-পাল্টি কর্মসূচী চলছে।
সদ্য ঘোষিত ছাত্রলীগের নতুন কমিটিকে (রনি-রাসিক পরিষদ) ‘কাগুজে কমিটি’ ও জেলা ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চুরের মতো কাজ করেছে দাবী করে শুক্রবার (৯ডিসেম্বর/২০২২) সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ। দলীয় কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন ও পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন বলেন, সারাদেশের ছাত্রলীগ যখন কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন নিয়ে ব্যস্ত। তখন চুরের মতো জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আল আমিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক (বহিষ্কৃত) ইকবাল হোসেন অলি গৌরীপুর উপজেলা ছাত্রলীগসহ জেলা নয়টি ইউনিটে টাকার বিনিময়ে নতুন কমিটি একদিনে ঘোষণা করেছে। যা সম্পূর্ণ গঠনতন্ত্রবিরোধী ও অবৈধ। ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার বলেন, আমরা গঠনতান্ত্রিকভাবে ২১বছর পর মইলাকান্দা ইউনিয়ন ও ১৮বছর পর মাওহা ইউনিয়ন ছাত্রলীগের কমিটিসহ ৯টি ইউনিয়ন কমিটি করেছি। উপজেলা কমিটিও ১৬বছর পর আমরা পূর্ণাঙ্গ কমিটি করেছে। তাই কোনো কাগুজে কমিটি নয়, আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রাখবো।
অপরদিকে বৃহস্পতিবার (৯ডিসেম্বর/২০২২) রাত ৯টা ৩০মিনিটে সদ্য ঘোষিত উপজেলা ছাত্রলীগের সভাপতি আলী ইকরাম রনি ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সাধারণ সম্পাদকের ফেসবুকে আপলোড করেন। তারা জানান, বিলুপ্ত কমিটির (উত্তম-মোফাজ্জল পরিষদ) বিভ্রান্তমূলক কর্মকান্ড ও ষড়যন্ত্র থেকে সতর্ক থাকার জন্য ছাত্রলীগের নেতাকর্মীকে সতর্ক করা হয়েছে। বিলুপ্ত কমিটির সভাপতি বা সাধারণ সম্পাদকের স্বাক্ষরে কোন কমিটিতে নাম অর্ন্তভূক্তিও শৃঙ্খলা পরিপন্থী কাজ বলে উল্লেখ করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১